Search
Close this search box.
Search
Close this search box.

ব্যাট হাতেও অপ্রতিরোধ্য টাইগাররা

Tamimফিল্ডিং এবং বোলিংয়ে ভালো করার পর এবার ব্যাট হাতেও পাকিস্তানকে শাসন করছে টাইগাররা। সর্বশেষ ১১ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৮৭ রান করেছে বাংলাদেশ।

এর আগে দুই ওপেনার তামিম আর সৌম্য সরকার ব্যাট হাতে দূদান্ত শুরু করে। তবে ২২ রানের মাথায় বিদায় নেন সৌম্য সরকার। তবে সৌম্য বিদায়কে সামলে নিয়ে ঘুরে দাড়াতে সময় লাগেনি বাংলাদেশের। সৌম্য সরকারের জায়গায় ব্যাট করতে নেমেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। অপরপ্রান্তে ব্যাট করছেন গত ম্যাচের সেঞ্চুরী হাকানো উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল।

chardike-ad

রোববার খেলা শুরুতেই উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি ৮ম ওভারে বল তুলে দেন রুবেলের হাতে। আর রুবেল ওভারের প্রথম বলেই তুলে নেন সরফরাজকে। স্লিপে দারুণ একটি ক্যাচ নিয়েছেন সৌম্য। উইকেট মেডেন ওভার দিয়েছেন রুবেল হোসেন।

পরের ওভারটি করেন বাঁ হাতি স্পিনার আরাফাত সানি। আগের ম্যাচে তিন উইকেট নেয়া সানি তার এই ওভারের শেষ বলে ক্লিন বোল্ড করেন মোহাম্মদ হাফিজকে। কোনো রান করার আগেই বিদায় নিতে হয় হাফিজকে। অন্যদিকে, সাকিব আল হাসান বিদায় করেন আজহার আলীকে।

শুক্রবার ব্যাটিং এবং ফিল্ডিং দুই অংশেই ভালো করেছিল টাইগাররা। তারই ধারাবাহিকতায় আজও ফিল্ডিং দিয়ে দূর্ধান্ত শুরু করে টাইগাররা। টাইগারদের ব্যাটের সঙ্গে দর্শকদের ব্যাপক সাড়া। তারা গ্যালারি থেকে টাইগারদের উল্লাস করে সমর্থন দিচ্ছেন। এভাবে শেষ মুহুর্ত পর্যন্ত ব্যাট চালিয়ে গেলে জয় পেতে ততটো বেগ পেতে হবে না টাইগারদের।

উল্লেখ্য, প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে জাতীয় ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ব্র্যান্ড প্রাণ ফ্রুটো এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে ভিশন।

নিচের লিঙ্ক থেকে খেলাটি সরাসরি  দেখতে পারেন

www.banglatelegraph.com/2015/04/বাংলাদেশ-বনাম-পাকিস্তান-2

www.banglatelegraph.com/2015/04/বাংলাদেশ-বনাম-পাকিস্তান