Search
Close this search box.
Search
Close this search box.

২ টন মাদকসহ সৌদি রাজপুত্র আটক

nebanolলেবাননে ব্যক্তিগত বিমানে দুই টন মাদক বহনের অপরাধে দেশটির নিরাপত্তা বাহিনী সৌদি রাজপুত্রকে আটক করেছে। আরব নিউজ, ডেইলি মেইল, আরটি নিউজসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম এ খবর দিয়েছে।

সৌদি প্রিন্স আব্দুল আল মুহসিন বিন ওয়ালিদ বিন আবদুল আল আজিজ সাউদকে ওই বিপুল পরিমাণ মাদক বহনের জন্য সোমবার লেবাননের রাজধানী বৈরুতের রফিক হারিরি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

chardike-ad

সোমবার প্রিন্স ওই ব্যক্তিগত বিমানে করে সৌদি আরবের উদ্দেশে উড়াল দেয়ার ঠিক আগমুহূর্তে আটক হন। আল মায়াদিন নামের লেবাননের একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত প্রতিবেদনে দেখা যায়, প্রিন্সের বিমান থেকে নিরাপত্তা বাহিনী ৪০ বস্তা মাদক জব্দ করেছে, যার মোট ওজন ২ টন।

প্রিন্সকে সহযোগিতা করার অপরাধে ওই বিমান থেকে আরও চারজনকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ এবং তদন্ত শেষে এত বিপুল পরিমাণ মাদকের আসল রহস্য উদঘাটিত হবে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই মাজেদ আবদুল আজিজ আল সউদ নামের আরেক সৌদি রাজপুত্র গৃহকর্মীসহ চার নারীকে যৌন নির্যাতনের অভিযোগে আটক হয়েছেন। তিনি যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের বেভারলি হিলসে ২২ হাজার বর্গফুটের এক বিলাসবহুল বাড়িতে বসবাস করেন।