Search
Close this search box.
Search
Close this search box.

আত্মহত্যা করলেন মডেল রিসিলা

risilaর‌্যাম্প মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর দুইটার দিকে নিজ ঘরে ভেতর থেকে দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদিক।

রিসিলা গুলশান এলাকার সুভাস্তু নজরভ্যালিতে বসবাস করতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতলে নিয়ে এলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

chardike-ad

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পাই। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারি রিসিলা বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন।

তিনি বলেন, মাত্র দু’দিন আগে স্বামীর সাথে সামান্য বিষয় মনোমালিন্যও হয়। তবে আত্মহত্যার ঘটনার সময় স্বামী কর্মস্থল নরসিংদীতে ছিলেন। পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিসিলা মাদকাসক্ত ছিলেন এবং ডিপ্রেশনে ভুগছিলেন। যার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিক আরো জানান, রিসিলা আত্মহত্যার পূর্বে মায়ের বাসা বাড্ডা এলাকায় নিজের ৪ বছরের মেয়েকে রেখে আসেন। এরপরেই সুভাস্তুর ওই বাসায় এসে আত্মহত্যা করেন। রিসিলার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার প্রক্রিয়া চলছে। সেখানে ময়না তদন্ত হবে।

রিসিলা মূলত র‌্যাম্প ও বিলবোর্ড মডেল হিসেবেই পরিচিত। আড়ং, ক্যা-ক্র্যাফট ছাড়াও বেশকিছু নামি-দামি ফ্যাশন হাউজের মডেল ছিলেন রিসিলা। এছাড়া দেশের বড় বড় র‌্যাম্প শো-তে স্টপার হিসেবে কাজ করছেন রিসিলা। কিছু টেলিভিশন নাটকেও দেখা গেছে তাকে।