Search
Close this search box.
Search
Close this search box.

সুন্দরী প্রতিযোগীতায় আর্জেন্টিনার হয়ে চীনে ‘এভ্রিল’

argentine-champion-avril-in-chinaমিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ বিভিন্ন বিতর্কে আলোচিত সমালোচিত হয়েছেন বাংলাদেশের এভ্রিল। সারা দেশ ব্যাপী যথারীতি ঝড় তুলেছিল এভ্রিল ইস্যু। বাংলাদেশের হয়ে বাদ পড়লেও মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মূল পর্বে অংশগ্রহণ করতে বর্তমানে চীনে অবস্থান করছেন এভ্রিল নামের একজন!

কিন্তু বাদ পড়ার পড়েও কিভাবে তিনি মূল পর্বে অংশ নেয়ার সুযোগ পেলেন সেই প্রশ্ন অনেকের মনে আসতে পারে। আসল রহস্য হল, মিস আর্জেন্টিনা থেকে সেরা সুন্দরী নির্বাচিত হয়ে তিনি মূল পর্বে অংশ নিবেন।

chardike-ad

এই আর্জেন্টাইন প্রতিযোগীর পুরো নাম এভ্রিল মারকো। নানা বিতর্কের মুখে মিস বাংলাদেশ প্রতিযোগীতার মুকুট হারানো এভ্রিলের সঙ্গে এই আর্জেন্টাইনের নাম মিলে যাওয়ায় অনেকেই প্রথমে হোঁচট খাচ্ছেন।

আর্জেন্টাইন এভ্রিল বাংলাদেশের পতাকা হাতে নয়, আর্জেন্টিনার পতাকা হাতেই চীনে গেছেন। তিনি সেখানে আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করবেন। তবে এভ্রিলের চীন সফরের খবর শুনে অনেকেই চমকে গিয়েছেন নাম বিভ্রাটের কারণে।

এমন কি ‘এভ্রিল চীন যাচ্ছে’ বাংলাদেশে থেকে মিস ওয়াল্ড প্রতিযোগীতায় অংশ নিতে যাওয়া জেসিয়া ইসলামের কাছে এ খবর জানালে তিনিও প্রথমে ভড়কে যান। খুবই আশ্চর্য হয়ে তিনি পাল্টা প্রশ্ন ছুড়ে বলেন, ‘কি! এটা কি সত্যি? কি বলছেন এসব?’ পরে বিস্তারিত জানালে তিনি দমবন্ধ হওয়া হাসিতে মাতেন জেসিয়া!