Search
Close this search box.
Search
Close this search box.

সুন্দরী যাত্রী যখন চোর!

thief
ড্রাইভারের নজর যখন ট্রাফিক সিগন্যালের দিকে তখন তার জমানো টিপসের অর্থ হাতিয়ে নিতে ব্যস্ত সুন্দরী যাত্রী

একে তো যাত্রীদের একজন দুর্দান্ত সুন্দরী, তারওপর শুধু একটি ব্রা তে ঢেকেছেন দেহের উর্ধাংশ। এমন যাত্রী পেয়ে তরুণ ড্রাইভার ছিলেন ফুরফুরা মেজাজে। আনন্দে ডগমগ হয়েই চালাচ্ছিলেন তার ট্যাক্সি ক্যাবটি। কিন্তু বিধি বাম। তাই আনন্দ হতাশায় পরিণত হতে বেশি সময় লাগেনি।

হঠাৎ ট্রাফিক সিগন্যালে ভাড়া না দিয়েই গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যান ওই সুন্দরী ও তার দুই সহযাত্রী। যাওয়ার সময় একটি বাক্সে জমিয়ে রাখা ড্রাইভারটির বখসিস পাওয়া অর্থও চুরি করে নিয়ে যান। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে। খবর ডেইলি মেইলের।

chardike-ad

খবরে অনুসারে, গাড়ি ছিল উবারের। যাত্রী তিনজন একসঙ্গে যাচ্ছিল। তবে তারা কোন জায়গা থেকে কোথায় যাচ্ছিল, সে সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। শুধু জানা গেছে, কোনো এক ট্রাফিক সিগন্যালে ভাড়া না দিয়েই তারা ঝটপট গাড়ি থেকে নেমে দৌড়ে চলে যায়। তার আগে সুন্দরী নারী যাত্রীটি ড্রাইভারের জমিয়ে রাখা বখসিসের কৌটায় হাত গলিয়ে প্রায় সবগুলো ডলার নিয়ে যায়।

ঘটনার আকষ্মিকতায় ড্রাইভার হতবাক। ওই যাত্রীদের আটকানোর কোনো চেষ্টাই করেননি তিনি। শুধু ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থেকেছেন।

উবার কর্তৃপক্ষ ঘটনাটির তদন্তের জন্য ড্রাইভারকে লিখিত অভিযোগ দেওয়ার আহ্বান জানায়। কিন্তু তাতে তিনি কোনো সাড়া দেননি। এমনকি স্থানীয় থানায়ও কোনো অভিযোগ করেননি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন