Search
Close this search box.
Search
Close this search box.

সৌদি আরবে ছিনতাইকারীকে ধরতে গিয়ে বাংলাদেশি নিহত

main-uddinসৌদি আরবে ছিনতাইকারীদের ধাওয়া করতে গিয়ে দ্রুতগামী গাড়ির ধাক্কায় মাঈন উদ্দিন শাহ আলম (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টার দিকে সৌদির আল খারিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত হাজী শাহ আলমের ছেলে।

নিহতের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, মাঈন উদ্দিন সৌদি আরবের রিয়াদ শহর থেকে ৮০ কিলোমিটার দূরবর্তী আল খারিজ নামক স্থানে ভাড়ায় একটি দোকান নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানে একদল ছিনতাইকারী হানা দেয়। ছিনতাইকারীরা দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় মাঈন উদ্দিন তাদের পিছু ধাওয়া করে হাইওয়ে রাস্তায় গেলে দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান।

chardike-ad

পরে স্থানীয় লোকজন তাকে কিং খালিদ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর দিন বুধবার রাতে নিহতের খালাতো ভাই সুমন মোবাইল ফোনে ঘটনাটি তার পরিবারের সদস্যদের জানায়। এতে নিহতের স্ত্রী ও স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।

বৃহস্পতিবার দিনভর এলাকার লোকজন নিহত মাঈন উদ্দিনের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানায়। নিহত মাঈন উদ্দিন ৩ ভাই ১ বোনের মধ্যে বড় ছিল। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং অবিলম্বে মরদেহ দেশে ফিরিয়ে আনতে নিহতের পরিবার বাংলাদেশস্থ সৌদি দূতাবাস এবং বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানিয়েছেন।