cosmetics-ad

হার্ট অ্যাটাকে নয়, বাথটাবে ডুবে শ্রীদেবীর মৃত্যু, রক্তে মিলল অ্যালকোহল

sridevi

হার্ট অ্যাটাক হয়নি। অচৈতন্য হয়ে বাথটাবের পানিতে পড়ে গিয়ে, দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ময়নাতদন্ত এবং ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট তেমনই বলছে বলে দাবি করছে দুবাইয়ের সংবাদমাধ্যম খালিজ টাইমস। তাদের দাবি, শ্রীদেবীর রক্তের নমুনায় পাওয়া গিয়েছে অ্যালকোহলও।

শ্রীদেবীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর প্রাথমিকভাবে ভারতীয় গণমাধ্যমগুলোতে শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুরের বরাতে জানানো হয়েছিল হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছেন অভিনেত্রী শ্রীদেবী। কলকাতার আনন্দবাজারও ফরেনসিক রিপোর্টের সূত্র উল্লেখ করে জানিয়েছিল হার্ট অ্যাটাকই ছিল মৃত্যুর কারণ।

srideviকিন্তু সোমবার দুবাইয়ের হাসপাতাল থেকে দেয়া ডেথ সার্টিফিকেট ও ময়নাতদন্তে রিপোর্টে বলা হয়েছে হার্ট অ্যাটাক নয় বরং দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে পড়ে গিয়ে আহত শ্রীদেবী শ্বাসরুদ্ধ হয়ে মারা গেছেন। এমন খবর নিশ্চিত করেছে দুবাইয়ের শীর্ষ গণমাধ্যম গালফ নিউজ। এছাড়াও ময়নাতদন্ত রিপোর্টের পর এমন খবর নিশ্চিন্ত করেছে বিবিসিসহ ভারতীয় গণমাধ্যমগুলো। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে ডেথ সার্টিফিকেটটিও। সেখানে দেখা গেছে মৃত্যুর কারণ পানিতে ডুবে শ্বাসরোধ হওয়া।

শ্রীদেবীর মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাক জানার পরই কাপুর পরিবারের সদস্য সঞ্জয় কাপুর জানিয়েছিলেন তার ভাবীর হার্টে আগে কোনো সমস্যা ছিল না। তাই মৃত্যুর কারণ হিসেবে ময়নাতদন্তের রিপোর্টটিকে যুক্তিযুক্ত মনে করেছেন তিনি।

এদিকে জানা গেছে, শ্রীদেবীর মরদেহ আজ সোমবার রাতে পৌঁছাবে ভারতের মুম্বাইয়ে তার বাসভবনে। তবে তার নির্দিষ্ট সময় পাওয়া যায়নি। আর তার শেষকৃত্য অনুষ্ঠিত হতে পারে আগামীকাল মঙ্গলবার।