sentbe-top

কুয়েতে কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশি হাফেজকে সংবর্ধনা

kuwait-e-songbordona‘কুয়েত অ্যাওয়ার্ড’ খ্যাত কুয়েতের ৯তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে যাওয়া হাফেজকে সংবর্ধনা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ, কুয়েত শাখা। ১৬ এপ্রিল বাদ এশা কুয়েত সিটির গুলশান হোটেলে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

সভাপতি শায়েখ আব্দুর রহমান জামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মো. জামাল উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরকাযুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী। বিশেষ অতিথি ছিলেন দুবাইয়ে পবিত্র কুরআন প্রতিযোগিতায় ১০৩টি দেশের মধ্যে প্রথম স্থান অর্জনকারী ক্বারী হাফেজ তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে বাংলাদেশি বংশোদ্ভুত অস্ট্রেলিয়ান প্রবাসী মাহফুজুল হক ও হাফেজ ওসমান গণীকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় বক্তব্য রাখেন শায়েখ হাফেজ আব্দুল্লাহ আল হারুন, খতিব ওজারাতুল আওকাফ কুয়েত। অস্ট্রেলিয়া প্রবাসী অ্যাডভোকেট শামছুল হক, হাফেজ আব্দুল আজিজ, মাওলানা কাজী শফি আবদীন, মাওলানা শিহাব উদ্দীন, হাফেজ ছায়াদ উদ্দীন প্রমুখ। পরে প্রতিযোগী হাফেজ, দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া পরিচালানা করেন শায়েক হাফেজ আইয়ুব।

sentbe-top