স্বামীকে নিয়ে নতুন সংসারে মাহি

mahiস্বামীকে নিয়ে নতুন করে সংসার শুরু করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পরে সিলেটে শ্বশুরালয়ে ছিলেন অনেক দিন। এরপর আবারও সিনেমায় নিয়মিত হন। ঢাকায় আসলে মা-বাবার সঙ্গেই থাকতে হত তাকে। নিজের একটা আলাদা বাড়ি হবে এমন স্বপ্ন দেখেন প্রতিটা নারীই। সেই স্বপ্নটা এবার পূর্ণ হল মাহির। স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠেছেন তিনি।

নিজেদের ফ্ল্যাট সাজিয়েছেন মনের মতো করে। ড্রয়িং-ডাইনিং স্পেসকে লাল-হলুদে সাজিয়েছেন। বেডরুমেও আছে লালের ছোঁয়া। আপাতত মেঝেতেই বিছানা পাতা। সাজানো গুছানো এই ঘরের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন এই নায়িকা। ক্যাপশনে স্বামীকে ট্যাগ করে লেখেন, ‘মাহি-অপুর সংসার। আজ থেকে আমি আর তুমি।’

sentbe BT

এছাড়া ড্রয়িং রুমে ছোট ছোট টবে গাছও দেখা যাচ্ছে। লাল রঙের সাজসজ্জার মাঝে সবুজ গাছগুলো বেশ আকর্ষণীয় হয়ে ওঠেছে। ছিমছাম ড্রয়িংরুমে বসে বিশ্বকাপ ফুটবল ম্যাচ উপভোগ করছেন নায়িকা।

২০১৬ সালে ২৪ মে বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে নিজের একান্ত ফ্ল্যাটে ওঠলেন এ অভিনেত্রী। শুরু করেছেন নতুন সংসার।

নিজের সংসার সাজানো, দেবরের বিয়ে, ঈদ সব মিলিয়ে অনেক দিন কোনো শুটিংয়ে পাওয়া যায়নি মাহিকে। বর্তমানে হাতে কয়েকটি সিনেমা আছে তার। শিগগিরই অভিনয়ে ফিরবেন আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ সিনেমার মাধ্যমে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক।

সম্প্রতি জান্নাত, পবিত্র ভালোবাসা ও তুই শুধু আমার সিনেমার টিজার-ট্রেলারে দেখা গেছে মাহিকে। এর মধ্যে ২৭ জুলাই মুক্তি পাবে ‘জান্নাত’ সিনেমাটি।