sentbe-top

জুতায় টয়লেট টিস্যু নিয়েই প্লেনে উঠলেন ট্রাম্প!

trumpবিশ্ব রাজনীতিতে মার্কিন যুক্তরাষ্ট্রের দিকে এমনিতেই সবার নজর, তারমধ্যে যখন ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় এলেন, তখন দেশটি হয়ে গেলো আলোচনার কেন্দ্রবিন্দু। কেননা, প্রেসিডেন্ট হওয়ার প্রায় দুই বছরের মধ্যেই অদ্ভুত এবং হাস্যকর অনেক কাণ্ড করে তিনি সমালোচনার শীর্ষে। সেজন্য তিনি কি করছেন, কি বলছেন; এমন নানা প্রশ্নের উত্তর এবং তার সফলতা-ব্যর্থতার হিসেব নিতে কাজে-অকাজে মানুষ সজাগও।

শুরু থেকেই রাজনীতির ভেতরে-বাইরে কখনও অবাক হওয়ার মতো, কখনও হাস্যকর পরিস্থিতে পড়েছেন ট্রাম্প। এর ধারাবাহিকতায় এবার তিনি পড়লেন ‘জুতা-টয়লেট টিস্যুর’ কাণ্ডে!

সম্প্রতি তিনি সফরে যান দেশটির প্রদেশ মিনেসোতায়। সে উদ্দেশে তিনি বিমানবন্দরে যান এবং সেখানে প্লেনের সিঁড়ি বেয়ে উঠছিলেন। এসময় অনাকাঙ্ক্ষিতভাবে তার বাঁ পায়ের জুতায় দেখা মিলে টয়লেট টিস্যুর। আর বেসামালভাবে সেটা সঙ্গে নিয়েই তিনি প্লেনে উঠে গেলেন!প্রেসিডেন্ট ট্রাম্পের জুতায় লেগে আছে টয়লেট টিস্যু, ছবি: সংগৃহীতট্রাম্প এক পা এক পা করে এগিয়ে যাচ্ছিলেন প্লেনের করিডোরের দিকে আর টিস্যুটিও জুতায় লেগে লেগেই যাচ্ছিলো তার সঙ্গে সঙ্গে। এমন ‘হাস্যকর’ বা ‘হতবুদ্ধি’ অথবা ‘বেসামাল’- যা-ই বলেন, তার দিকে এখন সবার নজর থাকায় ঘটনাটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অনেকে তাতে এভাবেই মন্তব্য করে বলেছেন, আমি অবাক হই, যখন দেখি একজন প্রভাবশালী প্রেসিডেন্ট ‘বেসামাল’! তার পায়ের নিচে কি লেগে আছে সেটুকু বোঝার ‘হতবুদ্ধিও’ তার নেই। এছাড়া তার সঙ্গে যারা ছিলেন, তাদের কি এসময় কিছু করার ছিল না? তারা কি পারতো না প্রেসিডেন্টকে এমন পরিস্থিতিতে না ফেলতে!প্রেসিডেন্ট ট্রাম্পের জুতায় লেগে আছে টয়লেট টিস্যু, ছবি: সংগৃহীতভিডিওটিতে দেখা যায়, ট্রাম্পের কালো জুতার সোল্ডের পেছনের দিকে সাদা টয়লেট টিস্যু লেগে আছে। তিনি প্লেনের সিঁড়ি বেয়ে বেয়ে উঠছিলেন। এসময় তার জুতার মধ্যে লেগে থাকা টিস্যুটিও ‘হেঁটে হেঁটে’ যাচ্ছিলো। তিনি যখন প্লেনের করিডোরে পৌঁছলেন তখন টিস্যুটি জুতা থেকে আলাদা হলো। এসময় পেছন থেকে এসে একজন টিস্যুটি হাতে নিলেন। কালোর মধ্যে সাদা এমন ব্যাপারটি অনক দূর থেকে দেখাও যাচ্ছিলো।

sentbe-top