Search
Close this search box.
Search
Close this search box.

বিদেশ ভ্রমণকারীদের জন্য মাত্র ৯৯ টাকায় আনলিমিটেড ইন্টারনেট

unlimited-internetগ্রামীণফোন নিয়ে এসেছে একটি বিশেষ রোমিং ইন্টারনেট বান্ডল ও কম্বো অফার। এই অফারটি নির্দিষ্ট দেশভিত্তিক এবং ৩৪টি দেশের নির্দিষ্ট রোমিং পার্টনার নেটওয়ার্কের জন্য প্রযোজ্য। অফারটি উপভোগ করার জন্য গ্রাহকদেরকে বিদেশ ভ্রমণের সময় নির্দিষ্ট নেটওয়ার্ক বেছে নিতে হবে। পরবর্তী কোনো ঘোষণা না দেওয়া পর্যন্ত অফারটি অপরিবর্তনশীল থাকবে। ২২ জানুয়ারি ২০১৯ এর নতুন ট্যারিফ নির্ধারণ করা হয়েছে।

আকর্ষণীয় অফারগুলোর মধ্যে ‘ডেইলি আনলিমিটেড ইন্টারনেট’- এর খরচ মাত্র ৯৯ টাকা। এছাড়াও গ্রাহকদের জন্য রোমিং অফারে থাকছে ৫৯৯ টাকায় ‘উইকলি আনলিমিটেড ইন্টারনেট’, ২,৫৯৯ টাকায় ‘মান্থলি আনলিমিটেড ইন্টারনেট’, ৫৪৯ টাকায় ডেইলি কম্বো (আনলিমিটেড ইন্টারনেট, ২০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ১০ মিনিট ইনকামিং কল এবং ১০টি এসএমএস), ১,৯৯৯ টাকায় ‘উইকলি কম্বো’ (আনলিমিটেড ইন্টারনেট, ১০০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ৩০ মিনিট ইনকামিং কল এবং ৩০ টি এসএমএস) এবং শুধুমাত্র সৌদি আরবের জন্য প্রযোজ্য ৪,৯৯৯ টাকার ‘হজ কম্বো’ (৪৫ দিন মেয়াদে আনলিমিটেড ইন্টারনেট, ১০০ মিনিট লোকাল ও বাংলাদেশে কল, ১০০ মিনিট ইনকামিং কল এবং ১০০ টি এসএমএস)।

chardike-ad

রোমিং- এর জন্য সিকিউরিটি ডিপোজিট ৭০ শতাংশ হ্রাস করা হয়েছে। কোনো একটি বান্ডেল বা কম্বো ক্রয়ের জন্য গ্রাহকদের সরাসরি চার্জ করা হবে। এই ইন্টারনেট বান্ডল ও কম্বো অফারগুলোর নবায়ন স্বয়ংক্রিয়ভাবে হবে না। মেয়াদ শেষ হওয়ার সময় গ্রাহকদের এসএমএস বিজ্ঞপ্তি দেওয়া হবে। পুনঃব্যবহারে গ্রাহকদেরকে নির্দিষ্ট বান্ডেল বা কম্বো পুনরায় ক্রয় করতে হবে। গ্রাহকরা একটি নির্দিষ্ট বান্ডেল যতবার ইচ্ছা ক্রয় করতে পারবেন।

নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট ব্যবহারের পর (ডেইলি আনলিমিটেডে ৩০০ এমবি, উইকলি আনলিমিটেডে ১ জিবি এবং মান্থলি আনলিমিটেড ও হজ কম্বো-তে ৩.৫ জিবি) ইন্টারনেট ব্রাউজিং এর গতি ২৫৬ কেবিপিএসে কমিয়ে আনা হবে।

বাংলাদেশের বাইরের রোমিং সহযোগীদের তালিকা গ্রামীণফোন ওয়েবসাইটে উল্লেখ করা আছে। সহযোগীদের সাথে সমঝোতার উপর ভিত্তি করে এই তালিকা ভবিষ্যতে পরিবর্তিত হতে পারে।

যদি গ্রাহকরা নির্দিষ্ট রোমিং সহযোগীর ব্যতিরেকে অন্য কোনো নেটওয়ার্ক ব্যবহার করেন তবে তাদের নিয়মিত ভয়েস ও এসএমএস রোমিং ট্যারিফ প্রদান করতে হবে এবং তারা ইন্টারনেট রোমিং সেবা ব্যবহার করতে পারবেন না। শুধুমাত্র স্ট্যান্ডার্ড রোমিং ও ইন্টারনেট রোমিং গ্রাহকরা ডাটা বান্ডল ও কম্বো ক্রয় করতে পারবেন। গ্রাহকরা *১২১*৬*৬*৪# ইউএসএসডি কোড ব্যবহার করে রোমিং ইন্টারনেট বান্ডেল ও কম্বো অফার ব্যবহার করতে পারবেন।