cosmetics-ad

প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া, যুবলীগ নেতাকে গণধোলাই

rasel

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে এক প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজ করতে গিয়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন স্থানীয় যুবলীগ নেতা রাসেল (২৮)। শনিবার দিবাগত রাত দেড়টায় মহানগরের সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ড জালকুড়ে দক্ষিণপাড় এলাকায় এ ঘটনাটি ঘটে। যুবলীগ নেতা রাসেল জালকুড়ি দক্ষিণপাড়া এলাকার সফি উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জালকুড়ি দক্ষিণপাড়া এলাকার এক প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন। স্বামী বাইরে থাকার সুযোগে ঐ গৃহবধূর উপর চোখ পড়ে স্থানীয় নামধারী যুবলীগ নেতা রাসেলের। তিনি তার মনের কামনা চরিতার্থ করার জন্য মোবাইলের বাহানা দিয়ে ঐ রাতে ৭টার দিকে ওই প্রবাসীর বাড়িতে প্রবেশ করে কথাবার্তা বলে কিছুক্ষণ পর বেরিয়ে যান।

বিষয়টি স্থানীয়দের মনে সন্দেহের সৃষ্টি করে। পরে রাত সোয়া ১টায় তিনি আবারো ওই বাড়িতে প্রবেশ করার পর দেড়টার দিকে স্থানীয় লোকজন গিয়ে তাকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। এলাকাবাসী গৃহবধূর দুটি সন্তানের কথা চিন্তা করে লম্পট রাসেলকে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়।

স্থানীয়দের অভিযোগ, নামধারী যুবলীগ নেতা রাসেল জালকুড়ি এলাকার এক প্রভাবশালী আওয়ামী লীগ নেতার ছত্রছায়ায় এলাকায় নানা অপকর্ম করে বেড়ায়।