cosmetics-ad

মোবাইলে কথা বলায় স্ত্রীকে জবাই করলেন কুয়েত ফেরত স্বামী!

mahtab

স্ত্রী প্রজ্ঞা মোবাইল ফোনে কথা বলতেন। এতে সন্দেহ হয় স্বামী বিদেশ ফেরত মাহতাবের। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাঁটিও হতো। কিন্তু শেষ পর্যন্ত তা রূপ নিলো নৃশংসতায়। কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জের উত্তর চানপুর গ্রামে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে স্বামী মাহাতাবের ছুরিকাঘাতে খুন হলেন স্ত্রী প্রজ্ঞা মোস্তফা (২৬)। এ ঘটনায় পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ স্বামী দেলোয়ার হোসেন মাহতাবকে (৩৬) আটক করেছে।

ঘাতকের উদ্ধৃতি দিয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান জানান, উপজেলার উত্তর চানপুর গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন মাহতাবের সঙ্গে বিয়ে হয়েছিলো ইটনা উপজেলার লাইমপাশা গ্রামের আহসান মাস্টারের মেয়ে প্রজ্ঞা মোস্তফার। তাদের পাঁচ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। প্রজ্ঞা মোস্তফা কিশোরগঞ্জ সরকারী মহিলা কলেজের মাস্টার্স পরীক্ষার্থী এবং মাহতাব দীর্ঘদিন কুয়েত প্রবাসী ছিলেন।

মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে মাহতাব স্ত্রী প্রজ্ঞাকে সন্দেহ করতো এবং এই নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। বৃহস্পতিবার এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে স্বামী মাহতাব গরু জবাই করার ছুরি দিয়ে স্ত্রী প্রজ্ঞার মাথা ও ঘাড়ে উপর্যুপরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী মাহতাবকে ছুরিসহ তার এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করে।

ওসি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।