Search
Close this search box.
Search
Close this search box.

খুলনায় স্কুলে পেট্রলবোমা হামলা

khulna-bomaখুলনা মহানগরীর সীমান্তবর্তী মুহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। দুর্বৃত্তরা তিনটি বোমা নিক্ষেপ করলে একটি ফেটে বিদ্যালয়ের টিনে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে এলাকাবাসীর তৎপরতায় আগুন নেভানো হয়। পরে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট স্কুলে পৌঁছায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান ময়না জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল যুবক বিদ্যালয়ের টিনসেড ভবনের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। একটি বোতল ফেটে গিয়ে টিনের ছাদে আগুন ধরে যায়। পেট্রোল থাকা পর্যন্ত আগুন জ্বলেছে। এরই মধ্যে এলাকাবাসী বালি ও পানি ফেলে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন পায়নি। অবিস্ফোরিত দুটি বোমা পুলিশ নিয়ে গেছে।

chardike-ad

নগরীর লবণচরা থানা পুলিশের ওসি মো. শফিকুল ইসলাম জানান, স্কুলের টিনে কে বা কারা দুটি বোতল ছুড়ে মারছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা দাহ্য পদার্থ। নির্বাচনকে নিয়ে উত্তেজনা ছড়াতে এটা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মূলত বিদ্যালয়টি একটি ভোটকেন্ত্র। আগামীকাল রোববার বিদ্যালয়টিতে বটিয়াঘাটা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণের কথা রয়েছে।