cosmetics-ad

দক্ষিণ কোরিয়ায় ব্রাক্ষণবাড়িয়া কমিউনিটির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

south-korea-eid

তরিকুল ইসলাম আপন, দক্ষিণ কোরিয়া থেকে: “এসো হাত ধরি, সুন্দর সমাজ গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে দক্ষিণ কোরিয়াতে ব্রাক্ষণবাড়িয়া জেলা কমিউনিটির আত্যপ্রকাশ ও ঈদ পরবর্তী পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি,ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো। প্রবাসে শত ব্যস্ততার পরও নিজ জেলার মানুষ একসাথে একত্রিত হতে পেরে সকলেই অনেক উচ্ছ্বসিত ছিলেন পাশাপাশি পরিবার-পরিজন সহ ঈদ পুনর্মিলনীর এই আয়োজন এক মিলন মেলায় পরিনত হয়।

মুমিন ইয়াং লি এর সভাপতিত্বে ও মোঃ আবদুল বায়েছ এর পরিচালনায় অনুষ্ঠানটি বিকাল ৫টায় শুরু হয়ে চলে রাত অবদি। ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে মুক্ত আলোচনার আয়োজন করা হয় এবং পরিশেষে জুরি বোর্ড এর সিদ্ধান্ত এবং সকলের মতামত এর ভিত্তিতে

জনাব নওশাদ মোঃ লী মেজরস কে সভাপতি, মোহাম্মদ আলিম কে সাধারণত সম্পাদক ও মোহাম্মদ আরিফকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১বছরের জন্য একটি আংশিক কমিটি গঠন করা হয়।

নব-মনোনীত সভাপতি নওশাদ মোঃ লী মেজরস তার ব্যক্তব্য, সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন, দূর দূরান্ত থেকে আগত সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং আগামী কিছুদিনের মধ্যে সবার মতামত এর ভিত্তিতে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করে এই কমিউনিটি সর্বদা কোরিয়ায় বসবাসরত বাংলাদেশি সহ ব্রাহ্মণবাড়িয়াবাসীর কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।