Search
Close this search box.
Search
Close this search box.

প্রেমের টানে জার্মান নারী খুলনায়, ইসলাম গ্রহণ করে বিয়ে

asadপ্রেমের টানে স্বামী-সংসার ফেলে জার্মান নাগরিক অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর এখন খুলনায়। মহানগরীর খানজাহান আলী থানার যোগিপোলের যুবক আসাদ মোড়লের প্রেমে পড়ে খুলনায় এসেছেন তিনি। বাংলাদেশে আসার আগে ক্রিস্টিয়াল তার জার্মান স্বামীকে ডির্ভোস দিয়েছেন। খুলনায় এসেই ইসলাম ধর্ম গ্রহণ করে আসাদ মোড়লকে বিয়ে করেছেন। আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিয়ের খবরে এলাকাবাসীর মধ্যে কৌতূহল ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, মহানগরীর যোগিপোল ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে এমডি আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে ফেসবুকে পরিচয় হয় জার্মানির ক্রিস্টিয়ালের (৪৩)। বন্ধুত্ব থেকে একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ক্রিস্টিয়াল এই সম্পর্ককে বাস্তবে রূপ দিতে জার্মানির স্বামীকে ডির্ভোস দিয়ে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন তিনি আসাদের খোঁজে খুলনায় আসেন এবং একটি হোটেলে ওঠেন। ওই হোটেলেই দুজনের প্রথমবারের মতো সরাসরি দেখা হয়। ১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করেন এবং ইসলাম ধর্ম গ্রহণ করেন। ১৩ জুন কোর্টের মাধ্যমে দুজনের বিয়ে হয়।

chardike-ad

asad-wifeক্রিস্টিয়াল বলেন, ‘আসাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবে রূপ দিতেই আমি বাংলাদেশে আসি। সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহণ করি এবং বিয়ে করেছি। এখন আমরা সুখী।’ আসাদ বলেন, ‘তার জীবনসঙ্গী হতে পেরে আমিও খুবই খুশি।’

এদিকে তরুন যুবক আসাদের সাথে জার্মান নাগরীকের বিবাহ হওয়ার কথা এলাকায় ছড়িয়ে পড়লে সকলের মধ্যে বিশেষ কৌতুহল ছড়িয়ে পড়ে। এ বিষয়ে আসাদের পিতা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখী হবে তাতে আমাদের কোন আপত্তি নাই তবে কখন ভাবীনি সে কখন বিদেশীনীকে বিবাহ করবে।