মরিশাসে স্বেচ্ছায় রক্ত দিলেন প্রবাসী বাংলাদেশিরা

morishash-bangladeshiমরিশাসের রাজধানী পোর্ট লুইসে রক্তদান কর্মসূচিতে স্বেচ্ছায় রক্ত দিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা। বিশ্ব রক্তদান দিবস উপলক্ষে দেশটির বাংলাদেশ হাইকমিশন ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের যৌথ উদ্যোগে আয়োজন করা হয় এ রক্তদান কর্মসূচি। সভাপতিত্ব করেন হাইকমিশনার রেজিনা আহম্মেদ ও অনুষ্ঠান পরিচালনা করেন দূতালয় কাউন্সিলর ওহিদুল ইসলাম, মো. আনিসুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মরিশাসের স্বাস্থ্যমন্ত্রী ডা. মোহাম্মদ আনোয়ার হুসনু।

এ ছাড়া উপস্থিত ছিলেন সানাউল্লাহ, নাজমুল বাসার, ওবায়দুল করিম, আলী জুকান, আবু তালেব তুফানি, ফারহাদ অমিয়া, বাংলাদেশ কমিউনিটি নেতাসহ ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি মো. হাফিজুর রহমান (হাফিজ) ও তর সংগঠনের সদস্যরা।

টি-শার্ট পরে সকাল থেকেই সার্বিক সহযোগিতা ও রক্তদানে অংশগ্রহণ করেন সংগঠনের সকল সদস্যরা। অনুষ্ঠানের শুরুতে ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘের পক্ষ থেকে সভাপতি মো. হাফিজ স্বাস্থ্যমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা দেন। সংগঠনের সহ-প্রচার সম্পাদক মো. আরিফ ফুলের তোড়া দিয়ে স্বাগতম জানান হাইকমিশনার রেজিনা আহমেদকে।

দূতাবাসের পক্ষ থেকে ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ ও সকল প্রবাসী বাংলাদেশিকে ধন্যবাদ জানান হাইকমিশনার রেজিনা আহম্মেদ। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এছাড়াও হাইকমিশনার রেজিনা আহম্মেদকে প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।