Search
Close this search box.
Search
Close this search box.

লিবিয়ায় বিমান হামলায় নিহত শাহজালালের বাড়িতে শোকের মাতম

shajalalলিবিয়ায় একটি অভিবাসী আটক কেন্দ্রে বিমান হামলায় নিহতদের মধ্যে শাহজালাল কাজী (২৫) নামে এক বাংলাদেশি যুবক রয়েছেন। তিনি মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দক্ষিণ খাকছাড়া গ্রামের ফজল কাজীর ছেলে।

লিবিয়ায় থাকা শাহজালালের চাচাতো ভাই জুয়েল বৃহস্পতিবার দুপুরে পরিবারের কাছে তার মৃত্যুর খবর জানান। শাহজালালের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই বাড়িতে চলছে শোকের মাতম। তার পরিবারকে সান্ত্বনা দিতে গ্রামের লোকজন ভিড় করছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইতালি যাওয়ার জন্য গত রোজার মাসে দালালের মাধ্যমে লিবিয়া যান মাদারীপুরের শাহজালাল কাজী, তার চাচাত ভাই জুয়েল ও শ্যালক শহিদুল। ইতালি যাওয়ার জন্য লিবিয়াতে অবস্থানকালে লিবিয়া পুলিশের হাতে আটক হন তারা। পরে তাদেরকে লিবিয়ায় অন্যদের সঙ্গে একটি অভিবাসী আটক কেন্দ্রে রাখা হয়। মঙ্গলবার স্থানীয় সময় ভোররাতে ত্রিপোলির পূর্বাঞ্চলের ওই অভিবাসী আটক কেন্দ্রে বিমান হামলা চালানো হলে অর্ধশতাধিক মানুষ নিহত হন। আহত হন শতাধিক মানুষ। নিহতদের মধ্যে মাদারীপুরের শাহজালাল কাজী রয়েছেন। নিখোঁজ রয়েছেন শহিদুল । আহত হয়েছেন নিহতের চাচাতো ভাই জুয়েল।

নিহত শাহজালালের বোন রুবি বেগম বলেন, আমার ভাই ইতালি যাওয়ার স্বপ্ন নিয়ে দালালের পরামর্শে লিবিয়ায় গিয়ে মারা গেল। ভাইয়ের লাশটি যেন বাড়িতে আসে। শেষ বারের মতো ভাইয়ের লাশটি দেখতে চাই আমরা।

সৌজন্যে- জাগো নিউজ

chardike-ad