cosmetics-ad

গ্রীলের বাইরে ঝুলছে প্রবাসী যুবকের লাশ

touhid

নরসিংদীর রায়পুরায় ৩ তলা ভবনের গ্রীল থেকে সিঙ্গাপুর প্রবাসী তৌহিদুল ইসলাম তৌহিদ (৩৫) নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রায়পুরা থানার পুলিশ।

ঘটনাটি ঘটেছে, নরসিংদীর রায়পুরায় উপজেলার আলগী বাজারের হাজী জহরা বিবি লন্ডনী মার্কেটের ভবনের ৩য় তলায়। তেীহিদুল ইসলাম তৌহিদ এ উপজেলার মহেশপুর ইউনিয়নের আলগী গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানান, প্রায় ৮ বছর ধরে সিংঙ্গাপুরে থাকেন তৌহিদ। ১ বছর আগে ছুটি নিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেন। তার ৯ মাসের আত্মঃসত্ত্বা স্ত্রী রয়েছে। পূর্ব শুত্রুতার জের হিসেবে এ ঘটনা ঘটাতে পারে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় তৌহিদকে এক ব্যক্তি মোবাইলে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। যাওয়ার সময় তিনি স্ত্রীকে বলেন, বাড়ীর সামনে একটা দোকানের কাছে এক ব্যক্তির সাথে দেখা করতে যাচ্ছেন। রাতে বাড়ি না ফেরায় তৌহিদুলের স্ত্রী সেতু আক্তার স্বামীর বড় ভাইকে বিষয়টি জানান।

রোববার সকালে লোক মারফত জানতে পারেন তৌহিদুলের লাশ আলগী বাজারের ৩য় তলার একটি ভবনের গ্রীলে ঝুলে রয়েছে। পরে স্থানীয়রা রায়পুরা থানায় খবর দিলে পুলিশ এসে তৌহিদের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

রায়পুরা থানার উপ-পরির্দশক (এসআই) দিদারুল আলম খান জানান, ভবনের নিচতলায় সিসি টিভি ক্যামেরা থাকায় তারা পুরো বিষয়টি তদন্ত করে দেখছেন। নিহতের শরীরের কপাল ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।