চারদিকে’র ঈদ অফারে ২০% ছাড় এবং ফ্রি ডেলিভারি

ঈদুল আজহা উপলক্ষ্যে সর্বোচ্চ ২০% পর্যন্ত ছাড় এবং ১ হাজার টাকার বেশি ক্রয়ে ফ্রি ডেলিভারীর ঘোষণা দিয়েছে চারদিকে। বিউটি পণ্যে ক্রেতাদের পছন্দের পণ্যে ছাড় ছাড়াও প্রত্যেকটা অর্ডারের সাথে রয়েছে ঈদ গিফট। এছাড়া ক্রেতাদের পছন্দের ভিত্তিতে সাজানো হয়েছে কিছু কম্বো অফার। দেশের অন্যতম প্রধান বিউটি ইকমার্স প্রতিষ্ঠান চারদিকে’র ওয়েবসাইট (www.chardike.com) থেকে কেনাকাটা করলে এই অফার পাওয়া যাবে। অফারটি পেতে ওয়েবসাইটে কুপন কোড eidsale22 ব্যবহার করতে হবে। আগামী ৭ জুলাই পর্যন্ত অফারটি প্রযোজ্য হবে।

চারদিকে’র হেড অব সেলস সাজ্জাদ কামাল রাসেল বলেন আমাদের গ্রাহকদের মধ্যে অনেকেই ঈদ অফারের জন্য অপেক্ষা করেন। তাঁদের জন্য আমরা প্রতিবারের মত এবারো পছন্দ করার মত কিছু প্যাকেজ সাজিয়েছি এবং পণ্যের দামের উপর ছাড়ের ব্যবস্থা করেছি।

চারদিকে লিমিটেড দক্ষিণ কোরিয়ার প্রায় ৭০টির বেশি ব্র্যান্ড এবং ১ হাজারের বেশি পণ্য বিক্রি করছে। এছাড়া ২০২০ সাল থেকে দক্ষিণ কোরিয়ার বিখ্যাত কসমেটিকস কোম্পানী স্কিনফুড (Skinfood) এর একমাত্র পরিবেশক হিসেবে প্রসাধনী সামগ্রী বাংলাদেশে বাজারজাত করছে। স্কিনফুডের দক্ষিণ কোরিয়া, যুক্তরাষ্ট্র, চীন, জাপান, দুবাইসহ ১৯টা দেশে শত শত স্টোর রয়েছে।