Search
Close this search box.
Search
Close this search box.

মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে ১০ জন নিহত

chittagong-newsচট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে ১০ জন নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে নগরীর রিমা কমিউনিটি সেন্টারে কুলাখানী অনুষ্ঠানে তাড়হুড়ো করে ঢোকার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই পুরুষ বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫০ জন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বেশ কজনকে চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালসহ আশপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

chardike-ad

chittagong-newsচট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত ১০ জনের লাশ হাসপাতালে এসেছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ, আজ সোমবার দুপুরে মহিউদ্দিন চৌধুরীর কুলখানি উপলক্ষে বন্দর নগরীর ১২টি কমিউনিটি সেন্টারে লক্ষাধিক লোকের জন্য ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়।

chittagong-newsএর আগে গত শুক্রবার রাত সাড়ে ৪ টার দিকে নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে হৃদযন্ত্র ও কিডনির সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তির পর লাইফ সাপোর্টে ছিলেন মহিউদ্দিন চৌধুরী।