Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়ায় ‘পাওনা টাকা চাওয়ায়’ বাংলাদেশিকে হত্যা

nurulমালয়েশিয়ায় মুদিদোকান ব্যবসায়ী এক প্রবাসী বাংলাদেশি খুন হওয়ার খবর পাওয়া গেছে। প্রবাসীদের অভিযোগ, দোকান বাকির পাওনা টাকা চাওয়ার জেরে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।

নিহত বাংলাদেশির নাম মো. নুরুল ইসলাম (৩১)। তিনি লক্ষ্মীপুর জেলার নুরুল্লাপুর আবিরপাড়ার ইসমাইল হোসেনের ছেলে। তিনি কুয়ালালামপুরের কাছে কাজাং দুয়া এলাকায় নির্মাণাধীন একটি ভবনের কাছে তার ভগ্নীপতির দোকানে কাজ করতেন বলে জানা গেছে।

chardike-ad

nurul-passportমালয়েশিয়ায় বাংলাদেশি ব্যবসায়ী এস এম রহমান পারভেজ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ইন্দোনেশিয় শ্রমিকরা নুরুলের দোকান থেকে বাকিতে মালামাল কিনতেন। রোববার বিকেলে বাকি টাকা চাওয়ার জের ধরে এক ইন্দোনেশিয় নাগরিক নুরুল ইসলামকে চাপাতি দিয়ে কোপ দেয়।” আহত নুরুল ইসলামকে কুয়ালালামপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে ওই হাসপাতালেই মারা যান। তার লাশ ময়নাতদন্তের জন্য বর্তমানে সেলায়াং হাসপাতালে রাখা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় থানায় হত্যা মামলা দায়ের করলে নির্মাণ প্রকল্পের সুপারভাইজার আটক হলেও হত্যাকারীকে এখনও আটক করতে পারেনি পুলিশ, জানান রহমান পারভেজ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যাকারীকে আটক ও বিচারের আওতায় আনতে বাংলাদেশ হাই কমিশনের তৎপরতা দাবি করছেন প্রবাসী বাংলাদেশিরা।

সূত্র- বিডি নিউজ