sentbe-top

মুন্সীগঞ্জে কোরিয়ান এক নারীর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর ঘর থেকে দক্ষিণ কোরিয়ান এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যপাড়া গ্রামে কিউইউনের (৪৬) লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মধ্যপাড়া গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলম লিটনের স্ত্রী কিউইউন নিজ ঘরে একা ছিলেন। ১৬ বছর আগে বিয়ে হওয়া তাদের সংসার জীবনে কোনো সন্তান নেই। ৩ বছর অন্তর অন্তর কিউইউন কোরিয়া যেতেন। ঘটনার দিন স্বামী শ্রীনগর উপজেলার সিংপাড়ায় ২য় স্ত্রীর বাড়িতে ছিলেন।

মঙ্গলবার সকালে ঘরের দরজা-জানালা বন্ধ থাকলে জাহাঙ্গীরের মা ও পাশের বাড়ির লোকজন কিউইউনকে ডাকাডাকি করে। সাড়া না পাওয়ায় তার স্বামীকে খবর দেয়া হয়।

স্বামী লিটন বাড়ি এসে এলাকার কাঠমিস্ত্রি নিয়ে ঘরের টিন কেটে কোরিয়ান স্ত্রীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সিরাজদিখান থানার ওসি মো. আবুল কালাম জানান, কিউইউন দ্বৈত নাগরিক। তবে সকালে কোরিয়ান দূতাবাস থেকে ফোন আসে আমার কাছে। আমরা তার পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্র দূতাবাসে পাঠিয়েছি। লাশটি ময়নাতদন্তে জন্য মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

sentbe-top