Search
Close this search box.
Search
Close this search box.

ইয়াবাসহ ধরা পড়লেন এমবিবিএস ডাক্তার

কক্সবাজারের উখিয়া উপজেলার চোয়ানখালী এলাকায় ইয়াবাসহ র‌্যাবের অভিযানে ধরা পড়েছেন মো. মেরাজ উদ্দিন (৩০) নামে একজন এমবিবিএস চিকিৎসক। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব ওই অভিযান চালায়।

chardike-ad

মেরাজ বাংলাদেশ আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্রে (আইসিডিডিআরবি) মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন বলে র‌্যাব জানিয়েছে। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লাকডিয়াকান্দি গ্রামের মো. আব্দুল গণির ছেলে। সকালে তাকে আটক করা হলেও বিষয়টি জানাজানি হয় রাতে।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. মেহেদী হাসান বলেন, ‘র‌্যাব গোপন সূত্রে জানতে পারে উখিয়ার চোয়ানখালির রাসেল ষ্টোরের সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আইসিডিডিআরবির চিকিৎসক মেরাজ উদ্দিন ও আইসিডিডিআরবির কর্মচারী মো. মোক্তার হোসেনকে (৩৬) আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ৯ হাজার ৮০০টি ইয়াবা পাওয়া যায়।

মোক্তার নরসিংদী জেলার রায়পুরা থানার কড়াইপুর পাহাড়তলা গ্রামের মৃত ধন মিয়া প্রকাশ ফারুক মিয়ার ছেলে। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

অভিযোগের বিষয়ে চিকিৎসক মেরাজ উদ্দিন ও কর্মচারী মোক্তার হোসেনের কোন বক্তব্য পাওয়া যায়নি। বাংলাদেশ জার্নাল।