sentbe-top

ঘুমন্ত বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করল ছেলে

jamalpurজামালপুরের বকশীগঞ্জে ছেলের হাতুড়ির আঘাতে সাইদ মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বগরচর ইউনিয়নের উঠানোপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে স্বপন (৩৫) কে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, আয় রোজগার না করে মাদক সেবন করা নিয়ে প্রায়ই স্ত্রীর সাথে ঝগড়াঝাটি হতো স্বপনের। বুধবার সকালে কথা কাটাকাটির একপর্যায়ে স্বপন তার স্ত্রীকে খুনের হুমকি দেয়। ভয়ে বিকেলে তার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান।

রাতে বাসায় ফিরে স্ত্রী-সন্তানদের না দেখে বাবার কাছে সে বিষয়ে জানতে চান স্বপন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাবা ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে রাত ৩টার দিকে স্বপন হাতুড়ি দিয়ে ঘুমন্ত অবস্থায় তার বাবার মাথায় কয়েকটি আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় বড় ভাইয়ের মেয়ে লিমাও (৫) হাতুড়ির আঘাতে গুরুতর আহত হয়।

পরে গুরুতর আহত সাইদ মিয়াকে বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। আর ভাইয়ের মেয়ে লিমাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

স্বপনের বড় ভাই রিপন জানান- ভাই স্বপন মাদকাসক্ত থাকায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে পরে মামলা করা হবে। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তওহিদুর রহমান বলেন, স্বপনকে আটক করা হয়েছে। তার বাবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

sentbe-top