এক দড়িতে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা

suicideশ্রীবরদীতে প্রেমিক মনির হোসেন (২৬) ও প্রেমিকা কল্পনা আকতারের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পশ্চিম পিরিচপুর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। দু’জনেই রহস্যজনক কারণে গলায় রশি বেঁধে একটি গাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এলাকাবাসী ও মৃত্যের পরিবার সূত্র জানায়, পশ্চিম পিরিচপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মনির হোসেন এক সন্তানের জনক। অপর দিকে একই গ্রামের বাসিন্দা আব্দুল করিমের মেয়ে কল্পনা বেগম। তাদের মধ্যে বিয়ের আগে থেকেই প্রেম চলছিল। কিছু দিন আগে কল্পনার অসম্মতিতে হিম্মত আলী নামে এক যুবকের সাথে বিয়ে হয় তার। এর পর থেকে তাদের মধ্যে কমে যায় যোগাযোগ।

অবশেষে বৃহস্পতিবার রাতে কোনো একসময়ে তারা দু’জনেই ঘর থেকে বের হয়ে পাশের আব্দুল খালেকের বাড়ির পাশে গাছের ডালে গলায় দু’জনে এক রশি বেঁধে ঝুলে পড়ে। এতে সেখানেই তাদের মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন তাদের লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়। পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান জানান, বিয়ের পর তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিল না। হঠাৎ করে তারা আত্মহত্যা করেছে।