গোপালগঞ্জে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ১১

Gopalganj-Accidentগোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ কমপক্ষে ১১ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ১৫ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জের সদর উপজেলার হরিদাসপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. রুবেল ও সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী গোল্ডেন লাইনের যাত্রীবাহী বাস ঘটনাস্থলে একটি মোটরসাইকেলকে সাইড দিতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা থি-হুইলারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

বাস ও থ্রি হুইলার দুটিই দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই শিশু, এক নারীসহ ১১ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করছে পুলিশ।