cosmetics-ad

পাবনায় গৃহবধূর পেট থেকে বের হলো জ্যান্ত সাপ!

pabna-newsঅবিশ্বাস্য হলেও সত্য ঘটনা। পাবনার চাটমোহরে আলেয়া খাতুন নামের এক গৃহবধূর পেট থেকে জীবন্ত একটি সাপ মুখ দিয়ে বের হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বিলচলন ইউনিয়নের দোদারিয়া গ্রামে ঘটনটি ঘটে। গৃহবধূ আলেয়া খাতুন ঐ গ্রামের দিনমজুর ইসমাইল প্রামাণিকের দ্বিতীয় স্ত্রী।

এমন ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে সাপটি এক নজর দেখার জন্য অসংখ্য মানুষের ভিড় জমে ঐ গৃহবধূর বাড়িতে। গৃহবধূ আলেয়া প্রথম দিকে ঘটনাটি ঘটার পরে ভীষণ ভয় পেয়ে অসুস্থ হয়ে পড়েন। ঘটনাটি এখন টক অফ চাটমোহরে পরিণত হয়েছে।

গৃহবধু আলেয়া খাতুন জানান, গত এক সপ্তাহ যাবৎ আমার পেট ও শরীরের ভিতরে খুব খারাপ লাগছিল। বিশেষ করে রাতের বেলা গলা কণ্ঠনালী শুকিয়ে যেত এবং প্রচুর পানি পিপাসা লাগতো। মঙ্গলবার ভোর বেলা গলা প্রচণ্ড রকমে শুকিয়ে যায়। এ সময় গলার মধ্যে কিছু একটি জিনিসের অস্তিত্ব অনুভব করি। বুকের মধ্যেও অস্বস্তি লাগছিল। ছেলে ও বৌমাকে ডাক দিলে ছেলে তার ঘর থেকে বেড়িয়ে আসতে না আসতেই বমি হতে শুরু হয়।

প্রচণ্ড বমির সাথে মুখের মধ্যে কিছু একটা নড়ছিল এমন অনুভব করছি। এক পর্যায়ে বমির সাথে জ্যান্ত একটি ছোট সাপ মুখ থেকে বের হয়ে আসে। প্রথমে সাপটি আমার ছেলে ও তার স্ত্রী দেখতে পায়।

পরে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে এক কান দুকান করে একথা এলাকাবাসী জেনে যায়। গ্রামের মানুষ সাপটি প্লাস্টিকের পাত্রে ভরে ফেলে। সাপটি দেখতে বাড়তে থাকে মানুষের ভীর। পরে সাপ ভরে রাখা পাত্রটি বাড়ির পাশের ওয়াপদা সড়কে একটি গাছের সাথে বেঁধে রাখা হয়। আলেয়া খাতুন বর্তমান শারীরিকভাবে কিছুটা দুর্বল হলেও সুস্থ আছেন।

সৌজন্যে- কালের কণ্ঠ