Search
Close this search box.
Search
Close this search box.

বরগুনায় বাবাকে মারধরের প্রতিবাদ করায় ছেলেকে কুপিয়ে হত্যা

borguna-deathবরগুনায় বাবাকে মারধরের প্রতিবাদ করায় তার ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় নিহতের নাম শামীম ইমতিয়াজ বাদশাহ। তিনি ওই এলাকার সোহরাব মৃধার ছেলে। তার মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাদশাহর বাবা সোহরাব মৃধাকে মারধর করে স্থানীয় প্রতিপক্ষ আল-আমিন গাজী, জাকারিয়া, মহসিন সর্দার ও তার দুই ছেলে রাকিব এবং সাবু। এ ঘটনা শুনে বাদশা তার বাবাকে মারধরের প্রতিবাদ করলে তাকেও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা বাদশাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

chardike-ad

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে।