sentbe-top

সাভারে ছিনতাই করতে এসে ধরা পড়ল ৭ নারী

Hijackerসাভারে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় সোমবার ছিনতাই করার সময় স্থানীয় বাসিন্দারা একটি সংঘবদ্ধ নারী চক্রের সক্রিয় ৭ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ সময় এলাকাবাসী তাদের মারধর করেন। আটককৃত নারী ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন, মায়েরুন (২৬), কমলা (২৬), মিতু (২৫), ফরিদা (৫০), বানেছা (৪০), জামেলা (৩৫) ও মারুফা (৪৫)। তারা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার, নাছিরনগর থানার ডরমন্ডল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসে উঠে ৭ নারী সদস্য। পরে বাসের সিটে বসে থাকা এক নারীর গলার স্বর্ণের চেইন কৌশলে ছিনিয়ে নেওয়া চেষ্টা করে ছিনতাইকারী চক্রের এক নারী। এ সময় ওই নারী বাসযাত্রী চিৎকার করলে বাসের অন্যান্য যাত্রীরা ওই নারী চক্রের একজনকে আটক করে। আটককৃতের তথ্যের ভিত্তিতে বাসে থাকা আরো ছয় নারী সদস্যকে আটক করা হয়। পরে তাদের মারধর করে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সাভার উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমজাদুল হক বলেন, ৭ নারী ছিনতাইকারী সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আবিদ হোসেন খাঁন জানান, আটককৃতরা থানায় পুলিশ হেফাজতে রয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হবে।

sentbe-top