cosmetics-ad

এবার নারীর নগ্ন ছবি তুলে ছাত্রলীগ নেতার চাঁদা দাবি

raju

নারীর নগ্ন ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দায়ের করা মামলায় রাজু আহাম্মদ নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। তিনি কুমিল্লা নগরীর ৫নং ওয়ার্ডের মোগলটুলী এলাকার বাচ্চু মিয়ার ছেলে এবং ওই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ফুপাতো ভাই রাজু আহাম্মদকে (২২) সঙ্গে নিয়ে প্রায় এক মাস আগে চিকিৎসার জন্য ভারতে যান ওই নারী (৫০)। সেখানে একটি হোটেলের একই কক্ষে অবস্থান করে ওই নারী। চিকিৎসা শেষে উভয়ে দেশে ফেরেন। হোটেলে ঘুমন্ত অবস্থায় রাতে কোনো একসময় অসৎ উদ্দেশ্যে ওই নারীর কিছু অশ্লীল ছবি তোলে রাজু আহাম্মদ।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি আবু ছালাম মিয়া পিপিএম জানান, জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে রাজু আহাম্মদ জানিয়েছে- ভারতে যাওয়ার পর তারা হোটেলের একই কক্ষে অবস্থানকালে রাতে ঘুমন্ত অবস্থায় ওই নারীর কিছু অশ্লীল ছবি মোবাইল ক্যামেরায় সে ধারণ করেছিল। দেশে আসার পর ছবিগুলো ফেসবুকে ছেড়ে দেবে এমন হুমকি দিয়ে একাধিক মোবাইল ফোনে ওই নারীর কাছে ৩ লাখ টাকা দাবি করে।

এ ঘটনায় পর্নোগ্রাফি ও চাঁদা দাবির অভিযোগে ওই নারীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।