Search
Close this search box.
Search
Close this search box.

তিন কেজি গাঁজার জন্য টাকা দিয়ে এক কেজি পাওয়ায় পুলিশে অভিযোগ

arrestতিন কেজি গাঁজার জন্য পাইকারি ব্যবসায়ীকে টাকা দিয়ে এক কেজি গাঁজা বুঝে পাওয়ায় পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে অভিযোগ করেছেন এক নারী। অভিযোগকারীর নাম সালমা বেগম। তিনি একজন খুচরা গাঁজা বিক্রেতা। পরে পুলিশ তাকে আটক করেছে এবং পাইকারি ব্যবসায়ীকে খোঁজা হচ্ছে। সোমবার (২৮ জানুয়ারি) কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার এস আই মো. জাকির হোসেন এসব তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত এলাকা থেকে গাঁজা কিনে নারায়ণগঞ্জের ফতুল্লায় বিক্রি করেন অভিযোগকারী সালমা বেগম ও তার স্বামী। এ উদ্দেশ্যেই তিন কেজি গাঁজার জন্য পাইকারী বিক্রেতা রহিমকে টাকা দেয় সালমা। কিন্তু তিন কেজির টাকা নিয়ে সালমাকে এক কেজি গাঁজা দেয় রহিম। এতে ক্ষিপ্ত হয়ে রহিমের সঙ্গে সালমার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে এসব ঘটনার বিস্তারিত সবকিছু জানিয়ে দেয় সালমা।

chardike-ad

পুলিশ আরও জানায়, ভোর ৬টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার এস আই মো. জাকির হোসেনের কাছে জরুরি পুলিশ সেবা ৯৯৯ থেকে ফোন আসে। তাকে জানানো হয়, ব্রাহ্মণপাড়া বাজারে এক নারী গাঁজা ব্যাবসায়ী রয়েছে। এরপর এসআই জাকির ফোর্সসহ ছুটে যান আসামি ধরতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় পাইকারি গাঁজা ব্যবসায়ী পালিয়ে যায়। তবে অভিযোগকারী ও খুচরা বিক্রেতা সালমা বেগম (৪০)-কে আটক করে পুলিশ।

এ বিষয়ে এস আই জাকির হোসেন জানান, আটক আসামি সালমা ও পলাতক মাদক কারবারি শশিদল এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুল রহিমকে আসামি করে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক ব্যবসায়ী রহিমকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।