Search
Close this search box.
Search
Close this search box.

এবার চলন্ত বাসে যাত্রীদের মালামাল লুট, আটক ১

busসাভারের আশুলিয়ায় দূরপাল্লার একটি যাত্রীবাহী বাসে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল ও নগদ অর্থ লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক ও বাসটি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে বাসটি উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে আটক ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

chardike-ad

বাসের যাত্রী মনির হোসেন জানান, রাত ৯টার দিকে ঢাকার গাবতলী থেকে ১০-১২ জন যাত্রী নিয়ে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসে মাসফি ক্ল্যাসিক (ঢাকা মেট্রো ব-১৫-০৪৯০) নামের বাসটি। বাসটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের চন্দ্রা এলাকায় পৌঁছে ইউটার্ন নিয়ে আবারও উল্টো দিকে আসতে থাকে।

বাসের যাত্রীরা ঘুমিয়ে থাকায় ব্যাপারটি বুঝতে পারেনি। এরপর বাইপাইল এলাকায় যাত্রীবেশে ৮-১০ জন বাসে উঠে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় চলন্ত বাসে তাদের মারধর করে মোবাইল, নগদ অর্থ ও মালামাল লুট করতে থাকে ডাকাতরা।

বাসটি পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে তাদের চিৎকারে আশপাশের লোকজন বাসটির গতিরোধ করতে সক্ষম হয়। এ সময় বাসের চালক ও হেলপারসহ ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সন্দেহভাজন একজনকে আটক করে ও বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়ার থানার পরিদর্শক (অপারেশন) মনিরুল হক ডাবলু জানান, স্থানীয়দের খবরে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে দুর্বৃত্তদের কবল থেকে একটি যাত্রীবাহী বাস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে। তবে এটি ডাকাতি না অন্য কোনো ঘটনা তা তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।