Search
Close this search box.
Search
Close this search box.

চট্টগ্রামে পরকীয়ার জেরে চিকিৎসকের আত্মহত্যা, স্ত্রী আটক

akash-mituপরকীয়ার জেরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় তার স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা পুলিশ তাকে আটক করে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক।

তিনি জানান, আত্মহননকারী চিকিৎসক আকাশের স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আটক করা হয়েছে। তিনি এখন পুলিশ হেফাজতে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

chardike-ad

মোস্তফা মোরশেদ আকাশ চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আব্দুস সবুরের ছেলে। তিনি এমবিবিএস শেষ করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে কর্মরত ছিলেন। সঙ্গে এফসিপিএস পড়ছিলেন।

বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজবাসায় আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে ফেসবুকে দুটি স্ট্যাটাসে তিনি তার মৃত্যুর জন্য স্ত্রী মিতুকে দায়ী করেন এবং স্ববিস্তারে ঘটনার আবেকঘন বর্ণনা দেন। যেখানে তিনি স্ত্রী মিতুকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করেন এবং সবশেষ লেখেন “ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।”