Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ আফ্রিকায় ফের বাংলাদেশিকে গুলি করে হত্যা

feni-africa-deathদক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের সোয়োটো এলাকার এলডেরাডো পার্কে নাজমুল হুদা বিপ্লব (২৫) নামে বাংলাদেশি এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।

chardike-ad

নিহতের মামা জাহিদ হোসেন টিপু জানান, দাগনভূঞা পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর শ্রীধরপুর গ্রামের হোসেন সেরাং বাড়ির আবদুর রাজ্জাক প্রকাশ রেজু মিয়ার ছেলে নাজমুল হুদা বিপ্লব। প্রায় ৫ বছর আগে জীবিকার তাগিদে আফ্রিকায় পাড়ি জমায় বিপ্লব। এলডেরাডো পার্কের ওই দোকানে একাই ছিলেন তিনি। বাংলাদেশ সময় রাত আনুমানিক ৮টার দিকে স্থানীয় সন্ত্রাসীরা দোকানে প্রবেশ করে লুটপাট করতে গেলে বিপ্লব বাধা দেন। এতে সন্ত্রাসীরা গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের বড় ভাই লুৎফুল হুদা। তিনিই মুঠোফোনে বাংলাদেশে তার পরিবারকে জানান। বিপ্লবের নিহতের খবরে পরিবারে শোকের মাতম চলছে।

নিহতের বাবা আবদুর রাজ্জাক বলেন, এ বছর বিপ্লবের বাড়ি আসার কথা ছিল। বাড়ি এসে বিয়ে করবে। কিন্তু এভাবে সন্তান হারাবেন ভাবতেও পারছেন না। গনভূঞা থানার ওসি সালেহ আহাম্মদ পাঠান দক্ষিণ আফ্রিকায় এক যুবক নিহত হওয়ার খবর শুনেছেন বলে জানান।