Search
Close this search box.
Search
Close this search box.

স্ত্রীর পরকীয়া, চিকিৎসক আকাশের পর এবার ফিরোজের আত্মহত্যা

firojস্ত্রীর পরকীয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার পর এবার স্ত্রীর পরকীয়ায় আত্মহত্যা করেছেন ফিরোজ শেখ (৪৮) নামে দুই সন্তানের জনক। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় এ ঘটনা ঘটে। স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক সইতে না পেরে বিষপান করেন ফিরোজ শেখ। বুধবার বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

chardike-ad

এ ঘটনায় স্ত্রীর পরকীয়া প্রেমিক দুই সন্তানের জনক আব্দুর রব শেখকে (৩২) গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেফতার আব্দুর রব গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের মৃত মোহন শেখের ছেলে।

মৃত ফিরোজ শেখের ভাতিজা মাহফুজুর রহমান মিলন বলেন, স্ত্রী তাসলিমা বেগমের পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে তার চাচা ফিরোজ শেখ কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে গুরুতর অসুস্থ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২৫ বছর আগে গোয়ালন্দ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কেউটিল গ্রামের গোলাপ শেখের ছেলে ফিরোজ শেখের সঙ্গে পাশের হাউলি কেউটিল গ্রামের সাহেব আলীর মেয়ে তাসলিমা বেগমের (৩৮) বিয়ে হয়। তাদের একটি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে।

কিছুদিন আগে পাশের গ্রামের ইজিবাইকচালক দুই সন্তানের জনক আব্দুর রব শেখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তাসলিমা। ২২ দিন আগে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখের সঙ্গে পালিয়ে যান দুই সন্তানের জননী তাসলিমা।

সপ্তাহ খানেক পর স্থানীয়দের চাপে আব্দুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হন। কিন্তু এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া সম্পর্ক চালিয়ে যান। বিষয়টি মেনে নিতে না পেরে বিষপান করেন স্বামী ফিরোজ শেখ।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ফিরোজ শেখের মৃত্যুর কথা শুনেছি। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে মামলা হবে।

এর আগে গত ৩১ জানুয়ারি চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকায় স্ত্রীর পরকীয়ার জেরে মোস্তফা মোরশেদ আকাশ (২৫) নামের এক চিকিৎসক আত্মহত্যা করেন। মৃত্যুর আগে ফেসবুকে দুটি স্ট্যাটাসে নিজের মৃত্যুর জন্য স্ত্রী মিতুকে দায়ী করেন এবং বিস্তারিত ঘটনার আবেগঘন বর্ণনা দেন চিকিৎসক আকাশ।