Search
Close this search box.
Search
Close this search box.

এবার ময়মনসিংহ থেকে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

saudi-cityzenময়মনসিংহের গৌরীপুরে আবু নাছের আল দুসারি (৪৫) নামে এক সৌদি নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামের আবু সাইদ সানির বাড়ি থেকে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

chardike-ad

জানা যায়, ডৌহাখলা গ্রামের আবু সাঈদ সানির সঙ্গে প্রায় ২০ বছর ধরে আবু নাছের আল দুসারির পরিচয়। সম্প্রতি দুসারি অবকাশ যাপনের জন্য গৌরীপুরে বসবাস শুরু করেন।

গত বছরের ৯ ডিসেম্বর সানির বাড়ি ডৌহাখলা গ্রামে আসেন আবু নাছের। এরপর থেকে আবু নাছের আর সানি এক সঙ্গেই থাকতেন। বৃহস্পতিবার তিনি অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছে সানি। তাকে চিকিৎসা কেন্দ্রে নেয়ার আগেই মারা যান।

তার মৃত্যুর খবর পেয়ে গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। পরে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ ঘটনাস্থলে এসে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ বলেন, সৌদি নাগরিকের অনেক আগেই মৃত্যু হয়েছে। তবে কী কারণে মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্ত না করে বলা যাচ্ছে না।

গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, জব্দকৃত আবু নাছেরের পাসপোর্ট সূত্রে জানা গেছে তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার বাবার নাম ফালেহ। আমার আবু নাছেরের মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে তদন্ত শেষ না করে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।