Search
Close this search box.
Search
Close this search box.

টাঙ্গাইলে গামছা কাদের সিদ্দিকীর

kader_siidikকালিহাতী উপনির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। কৃষক শ্রমিক জনতা দলের সভাপতি কাদের সিদ্দিকী তার দলীয় গামছা প্রতীকই পেয়েছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলিমুজ্জামান এ প্রতীক বরাদ্দ দেন।

chardike-ad
 অন্যান্য প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের  হাসান ইমাম খান সোহেল হাজারী নৌকা, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) প্রার্থী আতাউর রহমান টেলিভিশন এবং পিপলস পার্টির ইমরুল কায়েস আম প্রতীক পেয়েছেন।

এর আগে ১৩ অক্টোবর ঋণখেলাপির অভিযোগে নির্বাচন কমিশন এ আসনের উপনির্বাচনে কাদের সিদ্দিকী ও তার স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করেছিল। পরে মঙ্গলবার মনোনয়নপত্র বাতিলের বিষয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ করে রিট করেন কাদের সিদ্দিকী। সর্বশেষ বুধবার রিট শুনানির পর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন হাইকোর্ট।

আগামী ১০ নভেম্বর টাঙ্গাইল-৪ আসনে (কালিহাতী)উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনের সংসদ সদস্য ছিলেন কাদের সিদ্দিকীর ভাই সাবেক আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকী। নিউইয়র্কের এক অনুষ্ঠানে পবিত্র হজ, তাবলিগ জামাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে মন্তব্য করায় সংসদ সদস্যপদ ছাড়তে হয় তাকে।