Search
Close this search box.
Search
Close this search box.

প্রধানমন্ত্রীর জনসভা শেষে ছাত্রলীগের হামলা

hasina-attackপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে ফেরার পথে আওয়ামী লীগ নেতাকর্মীদের বহনকারী একটি বাসে হামলা চালিয়েছে ছাত্রলীগের কর্মীরা। এতে বেনজির নামে বাসের এক হেলপার গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়ার চাঁদমুহা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত হেলপারকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের বাসিন্দা।

chardike-ad

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রধানমন্ত্রীর জনসভা শেষে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে একটি বাস শহর থেকে রওনা দেয়। পথে বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী আতিকুল ইসলাম বাসে ওঠেন। কিন্তু অপরিচিত হওয়ায় হেলপার তাকে জোর করে নামিয়ে দেন। পরে আতিকুল একটি সিএনজি চালিত অটোরিকশায় করে চাঁদমুহা এলাকায় গিয়ে বাসটি থামিয়ে হেলপারকে মারধর করেন। এ সময় তিনি বাসটিতেও হামলা চালান। এতে বেশ কয়েকজন যাত্রীও আহত হন।

গুরুতর আহত অবস্থায় বেনজিরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, হেলপার বেনজির এখনও জীবিত আছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক।