Search
Close this search box.
Search
Close this search box.

বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

bsfসাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা সীমান্তের বিপরীতে ভারতের তারালী এলাকায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। তারা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহ ইউনিয়নের পাঁচরকি গ্রামের শের আলী বিশ্বাসের ছেলে মো. নজরুল ইসলাম ও কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের আবদুল খালেক সরদার। তবে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এমন একটি খবর জানতে পারলেও তা নিশ্চিত করতে পারেনি।

সীমান্তের লোকজন রাখালদের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার ভোরে কয়েকজন রাখাল ভারত থেকে চোরাচালান পণ্য নিয়ে বাংলাদেশে আসার চেষ্টা করছিলেন। বিএসএফের ৭৬ ব্যাটালিয়নের তারালী ক্যাম্প সদস্যরা এ সময় তাদের চ্যালেঞ্জ করে গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই বাংলাদেশির মৃত্যু হয়।

chardike-ad

এ প্রসঙ্গে বিজিবির তলুইগাছা ক্যাম্প কমান্ডার সুবেদার হুমায়ুন বলেন, ‘আমি ওপারে গুলির খবর শুনেছি। হতাহতের খবরও শুনেছি । তবে নিশ্চিত হতে পারিনি।’

সাতক্ষীরার ৩৮ বিজিবির ব্যাটালিয়ন কর্মকর্তারা বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমরা খোঁজখবর নিচ্ছি।’

সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাসিমুল হক জানান, তারালী এলাকায় বিএসএফের গুলিতে নজরুল ইসলাম ও আবদুল খালেক নিহত হয়েছেন। তাদের লাশ ঘটনাস্থলে পড়ে রয়েছে। লাশ আনার চেষ্টা চলছে। নিহতদের সঙ্গে আরো যারা ছিলেন, তারা পালিয়ে এসেছেন। নাম প্রকাশ না করার শর্তে তারাই নজরুল ও আবদুল খালেকের লাশ দেখে এসে বিষয়টি নিশ্চিত করেছেন।