Search
Close this search box.
Search
Close this search box.

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘শিবিরকর্মী’ নিহত

policeঝিনাইদহ সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইসলামী ছাত্রশিবিরের দুই কর্মী নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামে এ ঘ্টনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার মদনপুর গ্রামের রজব আলী মোল্লার ছেলে শহীদ আল হোসেন (২৫)। তিনি ঝিনাইদহ সিদ্দিকীয়া আলিয়া মাদ্রাসার কামিল শেষ বর্ষের ছাত্র ছিলেন। অন্যজনের নাম আনিসুর রহমান (২৬)। তার বাড়ি কুষ্টিয়ায় বলে জানা গেছে।

chardike-ad

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে উপপরিদর্শক (এসআই) প্রবীরের নেতৃত্বে ঝিনাইদহ সদর থানা টহল পুলিশের একটি দল তেঁতুলবাড়িয়ার মোড়ে যায়। এ সময় তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে দুই শিবিরকর্মী নিহত হন।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, বন্দুকযুদ্ধে তিন পুলিশ কনস্টেবল আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আজবাহার আলী শেখ আরো জানান, নিহত দুজন ঝিনাইদহের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার ঘটনায় সন্দেহভাজন ছিলেন। রাতেই তাদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়।