Search
Close this search box.
Search
Close this search box.

খুঁটিতে বেঁধে দুই যুবককে পেটালেন ইউপি চেয়ারম্যান

mymensingময়মনসিংহের গৌরীপুর উপজেলায় সিমেন্টের খুঁটির সঙ্গে দুই যুবককে বেঁধে বেধড়ক পিটিয়েছেন এক ইউপি চেয়ারম্যান। ২৪ ঘণ্টার মধ্য ওই দুজনকে এলাকা ছাড়ার নির্দেশও দিয়েছেন তিনি। রোববার বিকেলে উপজেলার মাওহা বাজার এলাকার লঙ্কাখলা মোড়ে এ ঘটনা ঘটে।

মারধরের বেশ কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিতে মাওহা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনকে ওই দুজনকে খুঁটির সঙ্গে বেঁধে পেটাতে দেখা যায়। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

chardike-ad

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধুভূষণ দাস বলেন, ইউপি চেয়ারম্যান স্বপন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। ইউপি নির্বাচনের সময় দলের সিদ্ধান্ত না মানায় তাকে বহিষ্কার করা হয়েছিল। তিনি এখন দলের কর্মী মাত্র।

mymensingএ ব্যাপারে মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন জানান, গতকাল সন্ধ্যা ৬টার দিকে রোকন (২২) ও দীপু (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে দৌড়ে ধরে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে মাদক পাওয়া যায়নি।

তিনি বলেন, রোজার দিন তাদের দৌড়ে ধরতে গিয়ে আমার রাগ হয়েছিল তাই পিটিয়েছি।

এ বিষয়ে গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মদ বলেন, আমি ঘটনাটি শুনেছি। তবে মারধরের শিকার দুজনের বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ নেই। মঙ্গলবার সকালে পুলিশ পাঠিয়ে এ বিষয়ে খোঁজখবর নেয়া হবে।