এমপির মোবাইল চুরি করলো ছাত্রলীগ কর্মী!

mobile
ফাইল ছবি

পাবনা-২ আসনের (বেড়া ও সুজানগর) সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু’র মোবাইল ফোন খোয়া গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে তার বাড়ির হলরুমে থেকে চুরি হয় মোবাইলটি।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, অন্যান্য দিনের মতই বৃহস্পতিবার সকালে এমপি তার গ্রামের বাড়ি বেড়া উপজেলার নাটিয়াবাড়ি নিজ বৈঠকখানায় এলাকার মানুষের সঙ্গে কথা বলছিলেন। এসময় দলীয় নেতাকর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন।

বৈঠকের সময় এমপির ব্যবহৃত মোবাইল ফোনটি তার পেছনেই চার্জে দেওয়া হয়েছিল। সেখানে উপস্থিত তুহিন নামের একজন পেছন থেকে মোবাইল ফোনটি নিয়ে সটকে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিচে যাওয়ার সময় কয়েকজন ছাত্রলীগ কর্মী তুহিনকে ফোন হাতে দেখে ধাওয়া করে। তবে সে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। তুহিন পার্শ্ববর্তী মরিচপুরান গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও কাশীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন কর্মী।

ঘটনার সঙ্গে সঙ্গেই বিষয়টি আমিনপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ মোবাইল উদ্ধারে তুহিনের বাড়িতে অভিযান চালালেও তাকে ধরতে পারেনি। স্থানীয় শতশত নেতাকর্মীও তাকে ধরার চেষ্টা করছে বলে জানা গেছে।

বিষয়টি এলাকায় টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা জানান, চোরকে ধরার চেষ্টা চলছে। খুব তাড়াতাড়িই তাকে মোবাইলসহ গ্রেফতার করা হবে।