Search
Close this search box.
Search
Close this search box.

শিক্ষককে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন এসআই

Jessore-policeইয়াবা বড়ি দিয়ে কলেজ শিক্ষককে ফাঁসাতে গিয়ে উল্টো ফেঁসে গেলেন যশোরের কোতোয়ালি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শামীম আকতার। এ ঘটনায় অভিযুক্ত এসআইকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে এ শাস্তি দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় যশোর সদর উপজেলার কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের প্রভাষক জাহিদুল ইসলাম কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। যশোর–ঝিনাইদহ সড়কের কাজী শাহেদ সেন্টারের সামনে পৌঁছালে পুলিশ তাঁর গতি রোধ করে। এ সময় পুলিশের এক সোর্স জাহিদুল ইসলামের পকেটে ইয়াবা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করে। তখন এসআই শামীম আকতার তাকে আটকের চেষ্টা করেন। পরে এসআইয়ের সঙ্গে শিক্ষক জাহিদুল ইসলামের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সেখানে লোকজন জড়ো হলে এসআই ওই শিক্ষককে ছেড়ে দেন।

chardike-ad

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হলে বৃহস্পতিবার সন্ধ্যায় এসআই শামীমকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, ‘কাজী নজরুল ইসলাম কলেজের প্রভাষক জাহিদুল ইসলামের পকেটে ইয়াবা বড়ি দিয়ে আটকের চেষ্টা করার অভিযোগে এসআই শামীম আকতারকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।’