sentbe-top

পাবনায় হেলিকপ্টার বিধ্বস্ত

helicopterপাবনার চাটমোহরে চার আরোহী নিয়ে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে; তবে তারা সবাই অক্ষত রয়েছেন। রোববার বিকালে চাটমোহর পল্লী বিদুৎ সমিতির সামনে একটি ধান চাতালে এ ঘটনা ঘটে বলে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান।

এ সময় এক যাত্রী সামান্য আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে স্থানীয়রা জানান, হেলিকপ্টারের তিন যাত্রীই সামান্য আহত হয়েছেন। তাদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ সুপার বলেন, স্কয়ার এভিয়েশনের একটি হেলিকপ্টার ঢাকা থেকে পাবনা যাচ্ছিল। পথে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে চাটমোহর পল্লী বিদুৎ সমিতির সামনে একটি ধান চাতালে জরুরি অবতরণের চেষ্টা করেন পাইলট।

pabna-helicopter“বৈরী আবহাওয়ার কারণে অবতরণের সময় হেলিকপ্টারটি উল্টে পড়ে পাখা ও পেছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।” এ খবর ছড়িয়ে পড়লে হাজার হাজার লোক ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাটমোহর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার গোলজার হোসেন বলেন, ঘটনা শোনার পর পরই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়েছে। যাত্রীদের তেমন কোনো ক্ষতি না হলেও হেলিকপ্টারের বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

চাটমোহর থানার ওসি আহসান হাবিব বলেন, রুবেল নামের এক যাত্রী সামান্য আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

sentbe-top