Search
Close this search box.
Search
Close this search box.

কুলখানিতে নিহতদের মধ্যে একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র

dipnakar-rahulচট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে মেজবান খেতে গিয়ে পদদলিত হয়ে হতাহতদের মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীও। এদের মধ্যে নিহতের নাম দীপঙ্কর দাস রাহুল ও আহতের নাম অর্পণ। তারা দুইজনই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

আজ সোমবার নগরীর রীমা কমিউনিটি সেন্টারের ঢালু স্থানে পদদলিত হয়ে ১০ জন নিহত ও প্রায় অর্ধশত ব্যক্তি আহত হয়েছে। নিহতরা হচ্ছেন সুবীর দাশ, কৃষ্ণ প্রসাদ দাশ, প্রদীপ তালুকদার, ঝন্টু দাশ, ধনা শীল, টিটু, লিটন দেব ও দীপঙ্কর দাশ রাহুল। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে হাসপাতালের ডা. ফয়সল ইকবাল ও ডিএমপি কমিশনার ইকবাল বাহার নিশ্চিত করেছেন।

chardike-ad

জানা যায় নিহত দীপঙ্কর দাশ রাহুল ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী। আহত অর্পণ ২০১৫-১৬ শিক্ষাবর্ষের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও রাহুলের বন্ধু তন্ময় রায় তনু তার ফেসবুক পোস্টের শোকার্ত অনুভূতিতে লিখেছেন, কিভাবে সম্ভব!!! এতো তারাতারি আমাদের ছেড়ে চলে গেলি কিভাবে?????? নিজেকে বিশ্বাস করাতে পারছি না, তুই নেই….এ বি এম মহিউদ্দিন চৌধুরী‘র মেজবানে যে ৯ জন মারা গেছে তার মধ্যে তুই ও!!?