Search
Close this search box.
Search
Close this search box.

কুয়েত প্রবাসী টাইগার মারুফ এখন গ্যালারির বাঘ

marufদুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে থেকে প্রিয় দলকে সমর্থন জানাতে ১৫ দিনের সফরে দেশে এসেছেন কুয়েত প্রবাসী টাইগার মারুফ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারিতে হাজারও সমর্থকের মাঝে বাঘ সেজে দর্শকদের উৎসাহ দিচ্ছেন তিনি।

চট্টগ্রামের মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের হাজী তাহের আহম্মেদ ভূঁইয়ার পুত্র খায়রুল ইসলাম মারুফ। পরিবারের দুই বোন ও পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট।

chardike-ad

প্রতিবেদকের সঙ্গে ফোনালাপে টাইগার মারুফ বলেন, ঢাকা এবং চট্টগ্রামসহ সব কয়টি আন্তর্জাতিক ম্যাচ দেখতে মাঠে যেতাম। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ফ্যামিলির দেয়া পরীক্ষার টাকা দিয়েই ছুটে যায় ভারতে টাইগারদের অনুপ্রাণিত করতে। শেষ পর্যন্ত কোনো স্পন্সর না পাওয়ায় ফ্যামিলির কথায় বাধ্য হয়ে দেশ ছেড়ে কুয়েতে পাড়ি জমান ২০১৬ সালের আগস্ট মাসে।

maruf-in-chittagongকুয়েতে বাংলাদেশি মালিকানাধীন হর্সকম সিকিউরিটি অ্যান্ড ক্লিনিং কোম্পানির স্পন্সরে ২১ জানুয়ারি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল খেলা দেখতে বাঘ সেজে গ্যালারিতে ছিলো ক্রিকেট ভক্ত টাইগার মারুফ।

টাইগার মারুফ আরও জানান, আমি কৃতজ্ঞ বাংলাদেশি মালিকানাধীন হর্সকম সিকিউরিটি অ্যান্ড ক্লিনিং কোম্পানির প্রতি। আমাকে স্পন্সর দিয়ে খেলা দেখার সুযোগ দেয়ায়। প্রবাসে যে কোনো ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের পাশে থাকব। বাংলার ঐতিহ্যকে কুয়েতে তুলে ধরব। যে কোনো সময় মাঠে টাইগার হয়ে সহযোগিতা করব।

হর্সকম সিকিউরিটি অ্যান্ড ক্লিনিং কোম্পানির স্বত্বাধিকারী মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, মাতৃভূমি ও বাংলাদেশকে প্রবাস থেকে অনেক মিস করি। ক্রিকেটকেও খুব পছন্দ করি। টাইগার মারুফের ক্রিকেটের প্রতি ভালোবাসা দেখে আমি মুগ্ধ। ক্রিকেট ভক্ত মারুফ এবং বাংলাদেশ দলে উজ্জ্বল ভবিষ্যৎ মঙ্গল কামনা করি।

সূত্র- জাগো নিউজ