cosmetics-ad

ভালবাসা দিবসে এক প্রেমিকের জন্য প্রাণ দিল দুই বোন

suicide
ছবি প্রতীকী

বিশ্ব ভালবাসা দিবসে এক প্রেমিকের জন্য বিষপানে আত্মহত্যা করেছে মামাতো-ফুফাতো দুই বোন। রংপুর নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুল (লতা) এবং রাতুলের ফুফাতো বোন নাজিরদিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরণী আক্তার অন্নি।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, লতার সঙ্গে একই এলাকার মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমায় অধ্যয়নরত ছাত্র মেরাজুলের তিন বছর ধরে প্রেম চলে আসছিল। কিন্তু সম্প্রতি দুইজনের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

একপর্যায়ে লতার ফুফাতো বোন অন্নির সঙ্গে প্রেম করে মেরাজুল। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। অভিভাবকরা বিষয়টি জানতে পেরে দুই বোনকেই শাসন করে।

ঘটনার জেরে গতকাল মঙ্গলবার সকালে লতা ও অন্নি দুই বোনই বিষপান করে। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার রাতে লতা এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়। বর্তমানে দুই বোনের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিঞা জানান, নিহত দুইজনের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।