Search
Close this search box.
Search
Close this search box.

এইচএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো আইডিয়াল কলেজ

ধানমন্ডির আইডিয়াল কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে সভাপতি আইডিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর জসিম উদ্দীন আহম্মেদ বলেন, আজকে অনেক ভারাক্রান্ত হৃদয়ে তোমাদের বিদায় দিচ্ছি। কিন্তু তোমাদের ভবিষৎ রঙিন করতে এ কষ্ট আমাদের মেনে নিতেই হবে। তোমরা মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবে। বাংলাদেশের মুখ বিশ্বের সামনে আলোকিত করবে বলে আমি আশা রাখি।

chardike-ad

তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আমার এক একটি সন্তান। তাই চোখ-কান খোলা রেখে তোমরা পরীক্ষায় অংশ নিবে। এসময় তিনি পরীক্ষার্থীদের নানা রকম দিক-নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন।

মার্কেটিং বিভাগের চেয়ারম্যান সহকারি অধ্যাপক তৌফিক আজিজ চৌধুরী। তিনি বলেন, তোমরা উচ্চ মাধ্যমিক শেষ করার দ্বারপ্রান্তে। তোমাদের ক্যারিয়ার গড়তে এই পরীক্ষাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই তোমাদের ভবিষৎ তোমাদেরই গড়তে হবে।

কলেজের উপাধ্যক্ষ সহযোগী অধ্যাপক মুজিবুর রহমান বলেন, আমরা তোমাদেরকে কেমন শিক্ষা দিলাম তা প্রমাণ করবে তোমাদের পরীক্ষার ফলাফল। তাই আমাদের মুখ উজ্জল করতে তোমাদের ভালো ফলাফল করার কোন বিকল্প নাই।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের সংবর্ধনা ও তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পরে শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।