Search
Close this search box.
Search
Close this search box.

মাদ্রিদে সিটি-রিয়াল লড়াই শেষ হলো সমতায়

চ্যাম্পিয়ন্স লিগের গত দুই মৌসুমের চ্যাম্পিয়ন যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও রিয়াল মাদ্রিদ। তাই, খেলার মাঠ ও মাঠের বাইরের হিসেবেও বার্নাব্যুর এই ম্যাচ রাজাদের লড়াই ছিল। ফুটবলপ্রেমীরা যেমন রাতের অপেক্ষায় থাকেন তেমনই এক ম্যাচ হলো সান্তিয়াগো বার্নাব্যুতে।

বারবার রং বদলানো ম্যাচের ২য় মিনিটে সিটিকে এগিয়ে নেন বার্নাডো সিলভা। সে লিড অবশ্য সিটি ধরে রাখতে পারেনি বেশিক্ষণ। ম্যাচের ১২তম মিনিটে কামাভিঙ্গার ডি বক্সের বাইরে থেকে করা জোরালো শট রুবেন ডিয়াসের গায়ে লেগে জালে জড়ায়। তার ঠিক ২ মিনিট পরেই অসাধারণ এক কাউন্টার অ্যাটাকে রিয়ালকে লিড এনে দেন রদ্রিগো।

chardike-ad

মাদ্রিদের সুযোগ ছিল গোল সংখ্যা আরো বাড়ানোর। রদ্রিগো-ভিনিসিয়াসের বেশ কিছু মিসে প্রথমার্ধ শেষ হয় ২-১ স্কোরলাইন নিয়েই।

ম্যাচের দ্বিতীয়ার্ধে সিটি যেন আবার স্বরূপে ফিরে আসে। একের পর এক আক্রমণে দিশেহারা রিয়ালের গোল হজম করা ছিলো যেন সময়ের ব্যাপার। আর হলোও তাই; ৬৬ মিনিটে ফোডেন ও ৭১ মিনিটে জোস্কো ভার্ডিওলের গোলে ২-৩ ব্যবধানে এগিয়ে যায় সিটিজেনরা।

ঘরের মাঠে শেষ পর্যন্ত রিয়ালের ত্রাতা হন ভিনিসিয়াস ও ফেদে ভালভার্দে। ৭৯তম মিনিটে ভিনিসিয়াসের অসাধারণ এক কাটব্যাক থেকে দৃষ্টিনন্দন ভলিতে বল জালে জড়ান ফেদে ভালভার্দে। আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ৩-৩ সমতা নিয়ে মাঠ ছাড়ে দুই দল।